ঘুরতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন দুই কলেজছাত্র

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

যশোর সদর উপজেলায় খেজুরগাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই কলেজছাত্র নিহত হয়েছেন। গতকাল সোমবার রাতে সদর উপজেলার রাজাপুর এলাকার ডাঙ্গাবয়রা মাঠে খাজুরা-রাজাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই কলেজছাত্র হলেন সবুজ হোসেন (২২) ও সুমন হোসেন (১৯)। সবুজ যশোর সরকারি সিটি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি সদর উপজেলার মথুরাপুর গ্রামের কুরবান আলীর ছেলে। আর সুমন যশোরের বাঘারপাড়া উপজেলার সরকারি শহীদ সিরাজ উদ্দীন হোসেন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। তিনি একই গ্রামের ফুল মিয়ার ছেলে। এ সময় আহত হয়েছেন তাঁদের সঙ্গে থাকা একই গ্রামের আক্কাস হোসেন (২০) নামের একজন। তাঁকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল রাতে সবুজ, সুমন ও আক্কাস মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সুমন। রাত নয়টার দিকে সরকারি শহীদ সিরাজুদ্দীন হোসেন কলেজের পেছনে একটি চায়ের দোকানে বসে তিনজন চা পান করেন। এরপর তাঁরা খাজুরা-রাজাপুর সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। ডাঙ্গাবয়রা মাঠ এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারান। তখন সড়কের পাশের খেজুরগাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। ঘটনাস্থলেই সবুজ ও সুমন মারা যান। গুরুতর আহত হন আক্কাস।

ইছালী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রকিব হোসেন দুর্ঘটনায় তিনজন হতাহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।