খাসপুকুরে মাছ চাষ নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় খাসপুকুরে মাছ চাষকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শাহ আলম (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। উপজেলার গোপীনাথপুর গ্রামে গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম উল্লাপাড়ার গোপীনাথপুর গ্রামের আবদুল জব্বারের ছেলে। আহত তিনজন হলেন একই গ্রামের আবদুর রহমান, মাসুদ ও নিহত শাহ আলমের বাবা আবদুল জব্বার। এই তিনজনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা বলেন, স্থানীয় একটি খাসপুকুরে মাছ ছাড়াকে কেন্দ্র করে গতকাল সকালে শাহ আলমের সঙ্গে একই গ্রামের আলী শাহের কথা-কাটাকাটি হয়। এর জের ধরে রাতে গ্রামের বাজারের দিকে যাওয়ার পথে শাহ আলমের ওপর হামলা চালান স্থানীয় আলী শাহ ও তাঁর লোকজন। খবর পেয়ে শাহ আলমের স্বজনেরা এগিয়ে গেলে তাঁদের ওপরও হামলা চালানো হয়। দুই পক্ষের সংঘর্ষে শাহ আলম গুরুতর আহত হন। স্বজনেরা তাঁকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।