বিমানের অভ্যন্তরীণ রুটের কয়েকটি ফ্লাইট বাতিল

করোনাভাইরাসের কারণে অভ্যন্তরীণ আকাশপথে ১৯, ২০, ২১ ও ২২ মার্চের কয়েকটি ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। আজ বুধবার এয়ারলাইনসের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

জানা যায়, বিমানের ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটের ১৯ এবং ২০ মার্চের বিজি ৪১১, বিজি ৪১২, বিজি ৪১৭ ও বিজি ৪১৮ ফ্লাইটগুলো বাতিল করা হয়েছে। এই ফ্লাইটগুলোর যাত্রীরা ওই দিন বিজি ৪১৫ ও বিজি ৪১৬ ফ্লাইটে ভ্রমণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

২১ মার্চ বিমানের ঢাকা-যশোর-ঢাকা রুটের বিজি ৪৬৭ ও বিজি ৪৬৮, ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটের বিজি ৪৯৫ ও বিজি ৪৯৬, ঢাকা-রাজশাহী-ঢাকা রুটের বিজি ৪৯১ ও বিজি ৪৯২ এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের বিজি ৪৩৫ ও বিজি ৪৩৬ ফ্লাইটগুলো বাতিল করা হয়েছে। এই ফ্লাইটগুলোর যাত্রীদের ২১ মার্চই বিজি ৪৩৩ এবং বিজি ৪৩৪ ফ্লাইটে ভ্রমণের জন্য অনুরোধ করা হয়েছে।

এ ছাড়া ঢাকা-সিলেট-ঢাকা রুটের ১৯ ও ২০ মার্চের বিজি ৬০১ ও বিজি ৬০২ এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটের ২২ মার্চের বিজি ০৭১ এবং বিজি ০৭২ ফ্লাইটটি বাতিল করা হয়েছে। এই যাত্রীদের ১৯ মার্চের ফ্লাইটে ভ্রমণের জন্য অনুরোধ করা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোকাব্বির হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।