ট্রাক ও পিকআপে সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নরসিংদীর সদর উপজেলায় ট্রাক ও পিকআপভ্যানের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পিকআপ ভ্যানটির চালকসহ ছয়জন। শুক্রবার সকালে পৌর এলাকা মাধবদীর ভগীরতপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন আল আমিন (২৪) ও আব্দুল বারেক প্রধান (৫৫)। নিহত আল আমিন ওই পিকআপ ভ্যানের চালকের সহকারী (হেলপার) ছিলেন। তিনি মাধবদীর মূলপাড়ার মিনা মিয়ার ছেলে। আর নিহত বারেক ব্যবসায়ী ছিলেন। তিনি পিকআপের যাত্রী ছিলেন। মাধবদীর কান্দাইলের খাদেম আলী প্রধানের ছেলে তিনি। আহত সবাই শেখেরচর-বাবুরহাটের খুচরা কাপড় ব্যবসায়ী।

নিহত দুজনের পরিবার ও পুলিশ জানায়, নরসিংদী সদর উপজেলার কান্দাইল থেকে একটি পিকআপ ভাড়া করে শেখেরচর বাবুরহাটে যাচ্ছিলেন ব্যবসায়ীরা। ভগীরতপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাধবদী থানার উপপরিদর্শক (এসআই) মীর কায়েস বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপভ্যান পুলিশের হেফাজতে রয়েছে। নিহত দুজনের লাশ তাঁদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।