কোয়ারেন্টিনে দেওয়ার অভিযোগে গৃহবধূর ওপর হামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দুবাইফেরত এক ব্যক্তিকে কোয়ারেন্টিনে দেওয়ার অভিযোগে এক গৃহবধূর ওপর হামলার ঘটনা ঘটেছে। তাঁর নাম ছামেলী আক্তার (৩২)। এ ঘটনায় পুলিশ ওমর ফারুক নামের একজনকে আটক করেছে।


আজ মঙ্গলবার দুপুরে উপজেলার সিরাজপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। পুলিশ বিদেশফেরত ওই ব্যক্তিকে বসুরহাট পৌর মিলনায়তনে হোম কোয়ারেন্টিনে পাঠিয়েছে।
হামলার শিকার নারীর স্বামী রমজান আলী জানান, গত শুক্রবার একই বাড়ির প্রবাসী জহির আহাম্মদ দুবাই থেকে বাড়িতে আসেন। কিন্তু তিনি হোম কোয়ারেন্টিনে না থেকে এলাকায় ঘোরাফেরা করছিলেন। এ খবর পেয়ে আজ দুপুর ১২টার দিকে কোম্পানীগঞ্জ থানার পুলিশ তাঁকে আটক করে বাধ্যতামূলক বসুরহাট পৌরসভার হোম কোয়ারেন্টিনে পাঠায়। পরে ওই প্রবাসীর বড় ভাই শেখ ওমর ফারুক তাঁর ভাইকে পুলিশ নিয়ে যাওয়ার জন্য তাঁদের দায়ী করে তাঁর স্ত্রী ছামেলী আক্তারের (৩২) ওপর হামলা করেন।


রমজান আলী অভিযোগ করেন, ওমর ফারুক পিটিয়ে তাঁর স্ত্রীর মাথা ফাটিয়ে দেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে স্ত্রীকে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় তিনি ফারুকসহ দুজনকে আসামি করে থানায় মামলা করেছেন।


কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, প্রবাস থেকে ওই ব্যক্তি ফেরার পর তাঁকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়। কিন্তু তিনি তা মানেননি। তাই তাঁকে ধরে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এ ঘটনা নিয়ে গৃহবধূর ওপর হামলার অভিযোগে মামলা হয়েছে। সেই মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।