বগুড়ার শেরপুরে ট্রাক-বাসের সংঘর্ষ, নিহত ৪

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে মহাসড়কে ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছে। আজ বুধবার বেলা পৌনে ১২ টায় ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার ঘোগা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে পুলিশ জানিয়েছে।

থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) সিয়াম হাসান প্রথম আলোকে জানান, এই দুর্ঘটনায় নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। তাঁদের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে। এতে আহত হয়েছে আরও অন্তত ২০ জন। দুর্ঘটনার ট্রাকটি ছিল লবণবোঝাই। এটি আসছিল বগুড়ার দিকে। আর বিপরীতমুখী ছিল যাত্রীবাহী বাস। এ দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি মহাসড়কের পূর্বপাশে অন্তত ১০ ফুট নিচে গর্তে পড়ে যায়। দুর্ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন দুপুর ১টার দিকে বলেন, নিহতরা কে কোন গাড়ির তা এখনো জানা সম্ভব হয়নি। মৃতদেহ উদ্ধার করা হচ্ছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী দুজন জানান, লবণবোঝাই ট্রাকের বস্তার ওপর যাত্রী ছিল। সকলেই শ্রমজীবী। এই দুর্ঘটনার পর মহাসড়কে দীর্ঘ যানজটের কবলে পড়ে দূরপাল্লার গাড়ি। দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ আসে। আধা ঘণ্টার মধ্যে সড়ক যানজটমুক্ত হয়।