ইয়াবাসহ টানা তিনবার গ্রেপ্তার যুবদল নেতা

ফাইল ছবি
ফাইল ছবি

টানা তিনবার ইয়াবাসহ গ্রেপ্তার হলেন রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা যুবদলের নেতা রুবেল হোসেন (৩৫)। পুলিশের ভাষ্য, গতকাল শনিবার রাতে তাঁকে ১৫০টি ইয়াবা সহ আটক করা হয়।

রুবেল হোসেন পৌরসভার সূর্যপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য। আজ রোববার দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

বাগমারা থানা–পুলিশ সূত্রে জানা যায়, রুবেল হোসেন গতকাল রাতে ইয়াবা নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন বলে পুলিশ জানতে পারে। খবর পেয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোসলেম আলী সাদা পোশাকে থানার মোড়ে অবস্থান নেন। রাত আটটার দিকে রুবেল হোসেন মোটরসাইকেল নিয়ে থানার মোড়ে পৌঁছালে এএসআই তাঁকে থামানোর চেষ্টা করেন। তবে তিনি মোটরসাইকেলের গতি বাড়িয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ তাঁকে ধাওয়া করলে তিনি থেমে যান। পরে তাঁকে চ্যালেঞ্জ করা হয়। তবে তিনি মাদক বহন করছেন না বলে পুলিশকে পাল্টা চ্যালেঞ্জ করেন। এক পর্যায়ে পুলিশ তাঁর দেহ তল্লাশি করে বিশেষ ভাবে রাখা ১৫০টি ইয়াবা জব্দ করে। পরে তাঁকে আটক করে থানায় নিয়ে যাওয়া যায়। রাতেই পুলিশ রুবেলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে। আজ দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, রুবেল হোসেন মাদক ব্যবসায়ী ও সেবী। একই অভিযোগে এর আগে তাঁকে দুইবার গ্রেপ্তার করা হয়। এ নিয়ে ইয়াবাসহ তাঁকে তিনবার গ্রেপ্তার করল বাগমারা থানা–পুলিশ। জামিনে মুক্ত তিনি আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন।
যুবদল ভবানীগঞ্জ পৌরসভা শাখার আহ্বায়ক শাহিনুর ইসলাম বলেন, বিষয়টি তাঁর জানা নেই। তবে সংগঠনের নেতাদের সঙ্গে কথা বলে রুবেল হোসেনের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।