নারায়ণগঞ্জে দ্বিতীয় স্ত্রীর মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রীর করা মামলায় নারায়ণগঞ্জের যুবলীগ নেতা শাহ ফয়েজ উল্লাহ ওরফে ফয়েজকে গ্রেপ্তার করা হয়েছে। দ্বিতীয় স্ত্রী আরোহী হাওলাদারের দায়ের করা মামলায় গতকাল শনিবার রাতে শহরের জামতলা এলাকা থেকে তাঁকে পুলিশ গ্রেপ্তার করেছে। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

গ্রেপ্তার হওয়া শাহ ফয়েজউল্লাহ শহরের জামতলা এলাকার শাজাহান মিয়ার ছেলে ও জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক। তিনি আততায়ীর হাতে খুন হওয়া নারায়ণগঞ্জের শীর্ষ সন্ত্রাসী নুরুল আমিন মাকসুদের শ্যালক।

মামলার বরাত দিয়ে ওসি আসলাম হোসেন প্রথম আলোকে জানান, ২০১৯ সালের ২৫ ফেব্রুয়ারি শাহ ফয়েজ উল্লাহকে বিয়ে করেন আরোহী হাওলাদার। তাঁদের সংসারে একটি সন্তান হয়। বিয়ের পর থেকেই শাহ ফয়েজ উল্লাহ যৌতুকের দাবিতে আরোহীকে নানাভাবে নির্যাতন করছিলেন। আরোহী তাঁর পরিবারের কাছ থেকে ৮ লাখ টাকা যৌতুক এনে দেন শাহ ফয়েজ উল্লাহকে। কিন্তু ফয়েজ উল্লাহ স্ত্রীকে ভরণ পোষন না দিয়ে আরও দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের ওই টাকা না পেয়ে শাহ ফয়েজ উল্লাহ গত শনিবার রাতে তার স্ত্রী আরোহীকে শারীরিকভাবে নির্যাতন করেন। পরে ৯৯৯ এ ফোন করলে ফতুল্লা মডেল থানা–পুলিশ এসে তাঁকে উদ্ধার করে।

ওসি জানান, স্ত্রী আরোহী হাওলাদার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই শহরের জামতলা এলাকা থেকে শাহ ফয়েজ উল্লাহকে গ্রেপ্তার করেছে।