দুই মোটরসাইকেলের সংঘর্ষ, মন্ত্রণালয়ের কর্মকর্তা নিহত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় জুয়েল রানা (৪২) নামের এক সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে উপজেলার তারাগন গ্রামে এ ঘটনা ঘটে।

জুয়েল তারাগন গ্রামের মোস্তফা চৌধুরীর ছেলে। তিনি শ্রম মন্ত্রণালয়ের সহকারী পরিচালক হিসেবে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কর্মরত ছিলেন।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জুয়েল রানা আখাউড়া পৌর এলাকা থেকে মোটরসাইকেলে করে তারাগন গ্রামের উদ্দেশে রওনা হন। তারাগন সেতু এলাকায় বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সঙ্গে তাঁর মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন আহত জুয়েলকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদুর রহমান প্রথম আলোকে বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল রানা মারা যান। পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেছে।

আখাউড়া থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী প্রথম আলোকে বলেন, লাশ বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে রয়েছে। একই সড়ক দুর্ঘটনায় তিন-চারজন আহত হয়েছেন জানিয়ে ওসি বলেন, আহত অন্য ব্যক্তিরা অপর মোটরসাইকেলটিতে ছিলেন। ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাঁদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত জুয়েল রানার মোটরসাইকেলটি উদ্ধার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।