অটোরিকশার ধাক্কায় ঠেলাচালক নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় ঠেলাগাড়ির এক চালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে কমলগঞ্জ-শমশেরনগর সড়কের শিংরাউলী গ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূর্ব শিংরাউলী গ্রামের বাসিন্দা ইরফান উল্যা (৭০) পেশায় ঠেলাগাড়ির চালক ছিলেন। তিনি গতকাল রাত সাড়ে সাতটার দিকে স্থানীয় বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছাতেই সড়কে দ্রুতগামী একটি অটোরিকশা তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তার ওপরে পড়ে মাথায় গুরুতর আঘাত পান ইরফান।

ইরফানকে রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে তাঁকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়। কিন্তু স্বজনেরে তাঁকে হাসপাতালে নেওয়ার পরিবর্তে বাড়িতে ফিরিয়ে নিয়ে যান। রাত ১১টার দিকে বাড়িতে তিনি মারা যান।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, আহত ওই ঠেলাগাড়ি চালকের মাথায় গুরুতর আঘাত ছিল। তাই তাঁকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তরের জন্য বলেছিলেন তাঁরা। তবে স্বজনেরা তাঁকে ওই হাসপাতালে নিয়ে যাননি। মাথায় গুরুতর আঘাতের কারণেও মৃত্যু হয়েছে বলে তিনি মনে করছেন।