ময়মনসিংহে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় তিনজন গুরতর আহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আজিজুল ইসলাম মণ্ডল (৩২)। তিনি ওই গ্রামের মৃত আবদুল মজিদ মণ্ডলের ছেলে।

আহত তিনজন হলেন, নজরুল ইসলাম (৪৫), মাজহারুল ইসলাম (২৪) ও সাইফুল ইসলাম (৩৫)। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের শফিকুল ইসলাম ও আজিজুল ইসলামের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল বিকেলে মসজিদের সামনে শফিকুলের নেতৃত্বে বেশ কয়েকজন আজিজুলসহ চার জনের ওপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা তাঁদের কুপিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আজিজুলের মৃত্যু হয়।

ওসি জানান, পুলিশ পরে ঘটনাস্থল থেকে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।