বাগেরহাটে আইসোলেশনে থাকা তিনজন করোনায় আক্রান্ত নন

বাগেরহাট
বাগেরহাট

বাগেরহাটে জ্বর, সর্দি-কাশি ও গলাব্যথা নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়া দুই পুলিশ সদস্যসহ তিনজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মেলেনি। নমুনা পরীক্ষার ফলাফল আজ সোমবার দুপুরে মৌখিকভাবে জেনেছে বাগেরহাটের স্বাস্থ্য বিভাগ।

বাগেরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক সিভিল সার্জন কে এম হুমায়ুন কবির বলেন, জ্বর ও কাশি নিয়ে বাগেরহাট ও কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়া দুই পুলিশ সদস্য ও এক নারীর শরীর থেকে নমুনা নিয়ে আইইডিসিআরে পাঠানো হয়। বাগেরহাটের এই তিনজনের পরীক্ষার ফল নেগেটিভ বলে জানতে পেরেছেন। তিনজনই এখন পুরোপুরি সুস্থ আছেন। কাল মঙ্গলবার তাদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।

জ্বর ও কাশির উপসর্গ নিয়ে গত শুক্রবার বাগেরহাট পুলিশ লাইনের ২২ বছর বয়সী এক পুলিশ সদস্য এবং শনিবার সদর উপজেলার খালিশপুর এলাকার ৪২ বছর বয়সী এক নারী বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে এবং ৩০ বছর বয়সী আরেক পুলিশ সদস্য কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি করে স্বাস্থ্য বিভাগ।

এর আগে বাগেরহাট সদর ও শরণখোলায় করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে পাঁচজনকে আইসোলেশনে নেওয়া হয়। তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। ভর্তি হওয়া ওই পাঁচজনের কারও শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলেনি। তারা সবাই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন জানান সিভিল সার্জন।