পাথরঘাটায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভবরঞ্জন মিস্ত্রি (৬৫) নামের একজন মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তিনি। বেলা ১১টার দিকে সেখানে মারা যান।

ভবরঞ্জন মিস্ত্রি দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে। তিনি পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। চরদুয়ানী ইউনিয়ন পরিষদের (ইউপি) স্থানীয় ওয়ার্ড সদস্য মো. খলিলুর রহমান বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ভবরঞ্জন মিস্ত্রি দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছিলেন। কিন্তু নিউমোনিয়ার ওষুধ নিয়েও অবস্থার উন্নতি হচ্ছিল না। গত কয়েক দিনে তাঁর শ্বাসকষ্ট বেড়ে যায়। পাশাপাশি জ্বর শুরু হয়। এ অবস্থায় তাঁকে আজ সকালে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১১টার দিকে তিনি মারা যান। তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আবুল ফাত্তাহ প্রথম আলোকে বলেন, ভবরঞ্জন মিস্ত্রি দীর্ঘদিন ধরে নিউমোনিয়ায় ভুগছিলেন। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাঁর মৃত্যু হয়েছে।