ঈশ্বরদীতে অ্যালকোহল পানে দুই যুবকের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদী উপজেলা সদরে অ্যালকোহল পান করে দুই যুবকের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে একজন বিএনপির এক কেন্দ্রীয় নেতার ছেলে।

গত শনিবার রাতে অ্যালকোহল পান করে ওই দুই যুবক অসুস্থ হন। গতকাল রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান অবস্থার অবনতির হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাদিন অবস্থায় রাতে তাঁদের মৃত্যু হয়।

মারা যাওয়া দুজন হলেন সজল রহমান (৩০) ও রাজু হোসেন (৩২)। সজল ঈশ্বরদী পৌরসভার সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোকলেছুর রহমানের ছেলে। আর রাজু উপজেলার ফতেমোহাম্মদপুর মহল্লার মৃত সামু হোসেনের ছেলে। মারা যাওয়া দুজন পরস্পরের বন্ধু।

স্থানীয় লোকজন ও স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, মারা যাওয়া দুজনই মাদকাসক্ত ছিলেন। শনিবার রাতে তাঁরা উপজেলা সদরের ফতেমোহাম্মদপুর মহল্লার একটি হোমিওপ্যাথিক ওষুধের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন। এরপর মধ্যরাত থেকে অস্বস্তি বোধ করতে শুরু করেন। গতকাল সকালে বেশি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে বিকেলে দুজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে নয়টার দিকে তাঁরা মারা যান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, খবরটি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কোথা থেকে, কী পান করে তাঁদের মৃত্যু হয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) মো. ফিরোজ কবির বলেন, ‘আমরা দুজনের মৃত্যুর খবর পেয়েছি। তাঁদের লাশে ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে। তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেননি। অ্যালকোহল পানেই তাঁদের মৃত্যু হয়েছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।’