ভিডিও কনফারেন্সে দলীয় নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

প্রধানমন্ত্রী শেখ হাসিনা । ফাইল ছবি
প্রধানমন্ত্রী শেখ হাসিনা । ফাইল ছবি

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদসহ আওয়ামী লীগের নেতাদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ধানমন্ডির নিজ কার্যালয়ে ভিডিওকল দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ভিডিও কনফারেন্সে যুক্ত হন দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানাসহ কয়েকজন।

প্রধানমন্ত্রী ভিডিও কলের মাধ্যমে আওয়ামী লীগ নেতাদের কাছে জানতে চান, ধানমন্ডির ৩ নম্বরের কার্যালয়ে যে স্বাস্থ্যবিধি দেওয়া হয়েছে তা মেনে চলা হচ্ছে কিনা, হ্যান্ড স্যানিটাইজার আছে কিনা, সবাই মাস্ক ব্যবহার করছেন কিনা।
জবাবে আওয়ামী লীগের নেতারা প্রধানমন্ত্রীকে জানান, স্বাস্থ্যবিধির সব নিয়ম কানুন সঠিকভাবে মানা হচ্ছে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ধানমন্ডির কার্যালয়ের জন্য ১০ বক্স সাবান পাঠান। কার্যালয়ে নতুন বেসিন তৈরি করার জন্য নির্দেশ দেন।

কার্যালয়ে নতুন বেসিন বসানো হয়েছে কি না তা জানতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জবাবে আওয়ামী লীগের নেতারা জানান, কার্যালয়ে ১০ টি নতুন বেসিন বসানো হয়েছে। কার্যালয়ে নেতা কর্মীদের যাতায়াত সীমিত করা হয়েছে।