কালবৈশাখীতে মারা গেলেন নার্স

কালবৈশাখীতে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র নার্স মারা গেছেন। আজ বুধবার সকালে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই নার্সের নাম ইতি রানী রায় (৩০)। তিনি পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের দুর্গাপুর খামারপাড়া গ্রামের মৃণাল রায়ের স্ত্রী।

পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আজ সকালে বাড়ি থেকে ইতি তাঁর স্বামীর সঙ্গে মোটরসাইকেলে কর্মস্থলে যাওয়ার উদ্দেশে রওনা হন। পথে সকাল ৯টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কে চান্দাপাড়ায় পৌঁছালে কালবৈশাখীর কবলে পড়েন তাঁরা। এ সময় ইতি রানীর মাথায় গাছের একটি ডাল ভেঙে পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। একপর্যায়ে স্থানীয় লোকজনের সহায়তায় তাঁর স্বামী তাঁকে ভ্যানে তুলে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে যাত্রা শুরু করেন। কিন্তু ওই হাসপাতালে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে ইতি রানী মারা যান।

এ বিষয়ে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুল্লাহেল মাফী জানান, ইতি রানী এক কন্যাসন্তানের মা। প্রায় তিন বছর ধরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন।