নগরকান্দায় করোনার উপসর্গ নিয়ে ট্রাকচালকের মৃত্যু

ফরিদপুরের নগরকান্দায় করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোরে নিজ বাড়িতে মারা যান তিনি। মৃত ওই ব্যক্তির বয়স ৩৬, তিনি পেশায় একজন ট্রাকচালক। তাঁর বাড়ি উপজেলার কোদালিয়া শীদনগর ইউনিয়নে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা এস এম ফরহাদ হোসেন বলেন, গত এক সপ্তাহ আগে ওই ব্যক্তি পুকুরে মাছ ধরতে গিয়ে ভয় পেয়ে জ্বরে আক্রান্ত ছিলেন। এ ছাড়া তাঁর শরীরে হাম দেখা দেয়। তিনি বলেন, মৃত্যুর খবর পেয়ে একটি চিকিৎসা দল পাঠিয়ে তাঁর শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।

এদিকে ফরিদপুরে আরও দুজন করোনার রোগী শনাক্ত হয়েছেন। গত শুক্রবার রাতে তাঁদের করোনা পরীক্ষার প্রতিবেদন ফরিদপুরে আসে। এ নিয়ে ফরিদপুরে চারজন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হলেন।

নতুন করে আক্রান্ত হয়েছেন নগরকান্দা উপজেলার ডাঙ্গি ইউনিয়নের ডাঙ্গি গ্রামের এক নারী (৩২) ও বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের চন্দনী গ্রামের এক পুরুষ (৪৭)।

ফরিদপুরের সিভিল সার্জন ছিদ্দীকুর রহমান জানান, নতুন আক্রান্ত দুজনের মধ্যে একজন বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। অন্যজনকে নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।