মানিকগঞ্জে সাবেক ক্রিকেটার সড়ক দুর্ঘটনায় নিহত

মানিকগঞ্জে আজ সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় নিহত সাবেক ক্রিকেটর ‍বিল্টু মিয়া। ছবি: সংগৃহীত
মানিকগঞ্জে আজ সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় নিহত সাবেক ক্রিকেটর ‍বিল্টু মিয়া। ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সাবেক ক্রিকেটার বিল্টু মিয়া (৪৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ সোমবার সকালে দৌলতপুর উপজেলায় ঘিওর-দৌলতপুর সড়কের কালীবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিল্টু মিয়া বর্তমানে ফারুক এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে চাকরি করতেন। আজ ভোরে প্রতিষ্ঠানের বকেয়া টাকা আদায় করতে তিনি দৌলতপুর উপজেলা সদরে যান। দৌলতপুর থেকে মোটরসাইকেল চালিয়ে আদায় করা ১ লাখ ৪৫ হাজার টাকা নিয়ে তিনি মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় নিজের বাসায় ফিরছিলেন। সকাল ছয়টার দিকে দৌলতপুর উপজেলার কালীবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত ট্রলি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বিল্টু মিয়া মারা যান।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় ট্রলিটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। নিহত ব্যক্তির কাছে থাকা ১ লাখ ৪৫ হাজার টাকা পরিবারের কাছে দেওয়া হয়েছে।

বিল্টু মিয়া নব্বইয়ের দশকে মানিকগঞ্জের কৃতী ক্রিকেটার ছিলেন। তিনি জেলা ক্রিকেট দলের হয়ে দীর্ঘদিন বিভিন্ন জাতীয় পর্যায়ের টুর্নামেন্টে খেলেছেন। এ ছাড়া তিনি স্থানীয় ক্রিকেট ক্লাব কুলফা গোষ্ঠীর নিয়মিত খেলোয়াড় ছিলেন। তাঁর মৃত্যুতে মানিকগঞ্জ-১ আসনের সাংসদ ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক নাঈমুর রহমান দুর্জয় এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহাসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিরা শোক জানিয়েছেন।