গোপালগঞ্জে ট্রাক ও অ্যাম্বুলেন্স সংঘর্ষে নিহত ১, আহত ৪

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গোপালগঞ্জে ট্রাক ও অ্যাম্বুলেন্সের মধ্যে মুখোমুখি সংঘর্ষে আজ সোমবার দুপুরে আবদুল সাত্তার ( ৫৫) নামের অ্যাম্বুলেন্সের এক চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় এক কিশোরীসহ আরও চারজন আহত হয়েছেন। তাঁদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত চারজন হলেন যশোর জেলার গোবিন্দপুর উপজেলার দুলিহার গ্রামের মিজানুর রহমান (৩৫), বৃষ্টি (১৪), রুবি বেগম (৩২) ও ঢাকার উত্তরার মুক্তা (২৫)।

ওসি মনিরুল ইসলাম জানান, গোপালগঞ্জ থেকে ঢাকামুখী একটি ট্রাকের সঙ্গে ঢাকা থেকে সাতক্ষীরাগামী একটি অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত লোকজনকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফারুক আহমেদ বলেন, দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সের চালক হাসপাতালে আনার আগেই মারা যান। আহত লোকজনের শারীরিক অবস্থা ভালো আছে।