চাঁদপুরে নিখোঁজ স্কুলছাত্রীর মস্তকবিহীন লাশ উদ্ধার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় শারমিন আক্তার (কাকলি) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীর মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়। 

ওই ছাত্রী প্রায় এক মাস ধরে নিখোঁজ ছিল।

শারমিন মতলব উত্তর ইসলামাবাদ ইউনিয়নের উত্তর ইসলামাবাদ গ্রামের বজলু বেপারীর মেয়ে। সে ইসলামাবাদ সপ্তমগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

মতলব উত্তর থানা-পুলিশ জানায়, আজ বুধবার বেলা ১১টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের সপ্তমগ্রাম উচ্চবিদ্যালয় সংলগ্ন অক্সফোর্ড কিন্ডারগার্টেনের মাঠে স্থানীয় শিশুরা খেলাধুলা করছিল। একপর্যায়ে তাদের খেলার বলটি কিন্ডারগার্টেনের একটি কক্ষে ঢুকে পড়লে তারা বলটি ওই কক্ষ থেকে আনতে যায়। এ সময় শিশুরা সেখানে একটি গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। পরে স্থানীয় লোকজন লাশটি শারমিন আক্তারের নিশ্চিত হয়ে পুলিশকে খবর দেয়। দুপুরে মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা ও পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করেন।

ওসি নাসির উদ্দিন মৃধা বলেন, কে বা কারা শারমিনকে গলা কেটে হত্যার পর তার মস্তকবিহীন লাশটি স্কুল কক্ষে রেখে গেছে। শারমিন প্রায় এক মাস ধরে নিখোঁজ ছিল। এ বিষয়ে তার মা গত ২৮ মার্চ থানায় নিখোঁজের জিডি (সাধারণ ডায়েরি) করেন।