রূপগঞ্জে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধসহ দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশাচালক ও অপর এক যাত্রী। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহত দুই যাত্রী হলেন নেত্রকোনার মদন উপজেলার কালু মুন্সির ছেলে আলী মিয়া (৭০) ও বরিশালের সামসুল মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৩০)। এ সময় আনোয়ার নামে অপর একজন যাত্র্র আহত হন।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাফফর হোসেন প্রথম আলোকে বলেন, সকালে ঢাকা-সিলেট মহাসড়কেরভুলতা গাউছিয়া এলাকা থেকে সিএনজিচালিত একটি অটোরিকশায় করে তিন যাত্রী নরসিংদীর উদ্দেশ্যে রওনা হন।অটোরিকশাটি আধুরিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুত গতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা দুজন যাত্রী নিহত ও অপর যাত্রী আনোয়ার হোসেন আহত হন। আহত ব্যক্তিকে আশপাশের লোকজন উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেছেন। অটোরিকশাচালক সামান্য আহত হয়েছেন।

ওসি মোজাফফর হোসেন আরও বলেন, দুর্ঘটনার পর ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছেন। নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।