রংপুরে ট্রাকের চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রংপুরের পাগলাপীর এলাকায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আজ রোববার সকালে পাগলাপীর এলাকায় রংপুর -দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাঁরা সবাই একই অটোরিকশার যাত্রী ছিলেন।

রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। হতাহতরা সবাই নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

নিহত তিনজনের মধ্যে তাৎক্ষণিক দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, মর্জিনা রানী (২৪), রিপন চন্দ্র (২৫)। অন্যজন পুরুষ ( ৪০)। দুর্ঘটনায় আহত পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন দীপ্তি রানী রায়, বিনা রানী, মিথি রানী, মিন্টু রায় ও বালাশি রানী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাতটার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় কয়েকজন যাত্রী রংপুর নগরের হাজিরহাট যাচ্ছিলেন। অটোরিকশাটি পাগলাপীর এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় আরও পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসও উদ্ধার কাজে অংশ নেয়।

রংপুর সদর থানার ওসি সাজেদুল ইসলাম বলেন, দুর্ঘটনায় পড়ে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে ইঞ্জিন বন্ধ হয়ে যায়। ট্রাকটি ফেলেই চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাঁদের এখনো আটক করা যায়নি। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।