জুড়ীতে দুই পুলিশ সদস্যের করোনা শনাক্ত

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রথমবারের মতো দুই পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) প্রিয়জ্যোতি ঘোষ আজ শুক্রবার বিকেলে এ তথ্যটি নিশ্চিত করেছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের একজনের (২৬) বাড়ি সিলেটের বিয়ানীবাজার এবং অপরজনের (২৭) বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলায়।

প্রিয়জ্যোতি ঘোষ শুক্রবার বিকেল পাঁচটার দিকে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ২৬ এপ্রিল কয়েকজন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে পাঠানো হয়। আধাঘণ্টা আগে দুজনের করোনা শনাক্তের তথ্য পাওয়া গেছে। তবে তাঁদের শরীরে করোনার কোনো উপসর্গ নেই। বিভিন্ন স্থানে সহকর্মীরা করোনায় আক্রান্ত হওয়ায় তাঁরা শঙ্কায় ছিলেন। এ কারণে স্বেচ্ছায় নমুনা দিয়েছিলেন। আক্রান্ত দুই পুলিশ সদস্যকে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জুড়ী থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, আক্রান্ত দুই পুলিশ সদস্যকে গত এপ্রিল মাসে মৌলভীবাজারের পুলিশ লাইন থেকে থানায় সংযুক্ত করা হয়। দুই পুলিশ সদস্য বর্তমানে ব্যারাকে রয়েছেন। শুক্রবার তাঁরা বাইরে বের হননি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।