কেরানীগঞ্জে চিকিৎসকসহ ২০ জন করোনায় আক্রান্ত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসা কর্মকর্তাসহ ২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে কেরানীগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২৬২-তে দাঁড়িয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর মোবারক হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও তিন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়া ঢাকা কেন্দ্রীয় কারাগারের এক কারারক্ষীসহ কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নে ৩ জন, শুভাঢ্যা ইউনিয়নে ৪ জন, তেঘরিয়া ইউনিয়নে ৮ জনসহ ২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত বুধবার তাঁদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা নিয়ে যান। গতকাল বৃহস্পতিবার তাঁদের নমুনা পরীক্ষার ফল করোনা ‘পজিটিভ’ পাওয়া গেছে।

এ বিষয়ে মীর মোবারক হোসাইন বলেন, বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তাসহ ২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত বুধবার স্বাস্থ্যকর্মীরা করোনাভাইরাস শনাক্তকরণের জন্য তাঁদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে আসেন।