ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ট্রাকচালক ও সহকারীর মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ড্রাম্প ট্রাকের চালক ও সহকারী মারা গেছেন। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে ভালুকা পৌরসভার থানার মোড়ের খীরু নদের সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন ভালুকা উপজেলার মামারিশপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ড্রাম্প ট্রাকচালক মো. রাজু (২১) ও তাঁর সহকারী একই গ্রামের মনির হোসেনের ছেলে মো. সাজন (১৯)। 

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাতে ভালুকা পৌরসদরের ফোর স্টার নামের বালু ব্যবসায়ীর একটি ড্রাম্প ট্রাকে গ্রিজ লাগানোর সময় পিডিবি ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে এটি জড়িয়ে পড়ে। এতে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই ট্রাকের সহকারী সাজন মারা যান। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ট্রাকের চালক রাজুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাঁদের লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, ড্রাম ট্রাকে গ্রিজ দেওয়ার সময় ওপরে বিদ্যুতের লাইনের তারের সঙ্গে এটি জড়িয়ে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চালক ও তাঁর সহকারীর মৃত্যু হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তাঁদের লাশ হস্তান্তর করা হয়েছে।