ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে কলেজছাত্র খুন

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মুঠোফোনে কল পেয়ে গতকাল শনিবার সকালে বাড়ি থেকে বের হওয়ার তিন ঘণ্টা পর এক কলেজছাত্রকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নেওয়ার পর অজ্ঞাতনামা হিসেবে মৃত্যু হয় তাঁর।পরে রাতে স্বজনেরা তাঁর লাশ শনাক্ত করেন।


পাবনা জেলা সদরের সাধুপাড়া এলাকায় ওই কলেজছাত্র খুনের ঘটনা ঘটেছে।

নিহত কলেজছাত্রের নাম জুয়েল রানা ওরফে আকাশ (২০)।জুয়েল রানা পাবনা পৌর এলাকার মণ্ডলপাড়া মহল্লার সুজন মিয়ার ছেলে। তিনি পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

নিহত কলেজছাত্রের পরিবার, পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল দশটার দিকে জুয়েল একটি ফোনকলে কথা বলার পর বাড়ি থেকে বের হয়ে যান। বেলা একটার দিকে স্থানীয় লোকজন সাধুপাড়া স্লুইসগেট এলাকায় রক্তাক্ত ও গুরুতর জখম অবস্থায় তাঁকে দেখতে পান। এ সময় তিনি সংজ্ঞাহীন ছিলেন। কেউ তাঁর পরিচয় শনাক্ত করতে পারছিলেন না। পরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে থানা–পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাতনামা পরিচয়েই তিনি মারা যান।



পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, আহত অবস্থায় উদ্ধারের পর থেকেই পুলিশ কলেজছাত্রের পরিচয় শনাক্তের চেষ্টা করছিল। এর মধ্যেই কলেজছাত্র মারা যান। পরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক সহ বিভিন্নভাবে তাঁর পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হয়। রাতে তাঁর স্বজনেরা এসে লাশটি জুয়েল রানার বলে শনাক্ত করেন।

ওসি বলেন, মৃতদেহে ধারালো ছুরির বেশ কিছু আঘাত ছিল। তবে কি কারণে, কারা তাঁকে হত্যা করেছে, সে বিষয়টি এখনও জানা যায়নি। তদন্ত করে দেখা দেখা হচ্ছে। পরিচয় শনাক্ত হওয়ার পর লাশটি ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আজ রোববার ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।