নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে ১২৮১

করোনাভাইরাস সংক্রমণের অতি ঝুঁকিপূর্ণ জেলা নারায়ণগঞ্জ। এই জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে এই জেলায় ৫৫ জনের মৃত্যু হলো। এ ছাড়া নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৮৬ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ২৮১। আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ১১৪ জন।

এ বিষয়ে জানতে চাইলে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রথম আলোকে জানান, করোনায় আরও দুজনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৮৬ জন। করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন ১১৪ জন। এ ছাড়া এ জেলায় মোট করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ৪ হাজার ৩১৪ জনের।

প্রসঙ্গত, করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের সবচেয়ে ঝুঁকিপূর্ণ জেলা হিসেবে নারায়ণগঞ্জকে চিহ্নিত করেছে আইইডিসিআর। এই পরিস্থিতিতে গত ৮ এপ্রিল থেকে নারায়ণগঞ্জ জেলাকে অবরুদ্ধ ঘোষণা করে আইএসপিআর। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে জেলা প্রশাসনের এক কর্মচারীসহ ৫৫ জন। করোনায় আক্রান্ত হয়েছেন জেলা সিভিল সার্জন, সদর উপজেলা স্বাস্থ্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলামসহ ১১ চিকিৎসক, তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ১ হাজার ২৮১ জন। করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন ১১৪ জন। করোনায় আক্রান্তের হার নারায়ণগঞ্জ সিটি ও সদর উপজেলায় বেশি।