কুতুবদিয়ায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ২

কক্সবাজার
কক্সবাজার

অপহরণের এক ঘণ্টা পর কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার কৈয়রবিল এলাকার একটি বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে। 

ওই কিশোরীকে অপহরণ করার ঘটনায় আটক ব্যক্তিরা হলেন কৈয়ারবিল ইউনিয়নের মৌলভীপাড়ার হাসিনা বেগম(৪০) ও বড়ঘোপ ইউনিয়নের মনোয়ারখালী গ্রামের মোহাম্মদ আলমগীর(২০)।


ওই কিশোরীর পারিবারিক সূত্রে জানায়, গতকাল ভোররাত পাঁচটার দিকে দুর্বৃত্তরা উপজেলার বড়ঘোপ ইউনিয়নের ওই কিশোরীকে তাদের বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরীর পরিবারের পক্ষে থানায় অভিযোগ করা হয়। পরে ওই কিশোরীকে উদ্ধারের জন্য অভিযানের নামে পুলিশ। শেষ পর্যন্ত অপহরণের এক ঘণ্টা পর গতকাল সকাল ছয়টার দিকে পুলিশ উপজেলার মৌলভীপাড়া হাসিনা বেগমের বাড়ি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে। এ সময় ওই কিশোরীকে অপহরণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ হাসিনা বেগম ও মোহাম্মদ আলমগীরকে আটক করে।


এ ব্যাপারে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ দিদারুল ফেরদাউস বলেন, ওই কিশোরীকে অপহরণের অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।