মাগুরায় তিন পুলিশসহ চারজনের করোনা শনাক্ত

মাগুরায় তিন পুলিশ ও এক স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত হয়েছে। তবে কারোরই করোনার কোনো উপসর্গ নেই। আজ মঙ্গলবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে এ প্রতিবেদন পাওয়া যায়।

পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, আক্রান্ত তিন পুলিশ সদস্যের সবাই শালিখা থানায় কর্মরত। এর মধ্যে একজন উপপরিদর্শক (এসআই), এক নারীসহ দুই কনস্টেবল। তাঁরা সবাই শারীরিকভাবে সুস্থ আছেন। এ নিয়ে মাগুরায় মোট চারজন পুলিশ সদস্যের শরীরে করোনা শনাক্ত হলো। এর আগে ৮ মে শালিখা থানায় কর্মরত এক কনস্টেবলের করোনা শনাক্ত হয়। এরপর তাঁর সংস্পর্শে আসা কয়েকজন পুলিশ সদস্যের নমুনা পাঠানো হয়েছিল। তাঁদের মধ্যে আজ তিনজনের করোনা পজিটিভ এসেছে।

মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজওয়ান জানিয়েছেন, ৮ মে যে পুলিশ কনস্টেবলের করোনা শনাক্ত হয়েছিল, তাঁর মধ্যে কিছু উপসর্গ ছিল। তবে দ্বিতীয় দফায় তাঁর নমুনা খুলনা মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হলে তা নেগেটিভ এসেছে। কিন্তু তাঁর সংস্পর্শে আসা নতুন এই তিনজনের প্রতিবেদন আবার পজিটিভ এসেছে। যদিও তাঁদের মধ্যে কোনো উপসর্গ নেই। সবাইকে আইসোলেশন রাখার ব্যবস্থা করা হয়েছে।

অন্যদিকে আজ মহম্মদপুর উপজেলার এক নারী স্বাস্থ্য পরিদর্শকের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাঁর শরীরেও কোনো উপসর্গ দেখা যায়নি এবং তিনি শারীরিকভাবে সুস্থ আছেন।

মাগুরা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানিয়েছে, এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৫। এর মধ্যে ৩ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।