কমলগঞ্জে চা বাগানে মারা যাওয়া নারী করোনা 'নেগেটিভ'

মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের মৃর্তিঙ্গা চা বাগানের পাথরটিলা  শ্রমিক বস্তিতে জ্বর, সর্দি ও কাশি নিয়ে মারা যাওয়া নারী (৫৫) করোনায় (কোভিড–১৯) আক্রান্ত ছিলেন না। তাঁর নমুনা পরীক্ষায় ফলাফল করোনা 'নেগেটিভ' এসেছে।আজ মঙ্গলবার কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ওপরিবার পরিকল্পনা কর্মকর্তা এম মাহবুবুল আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

 উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত ৯টায় মৃর্তিঙ্গা চা বাগানের পাথরটিলা শ্রমিক বস্তির বাসিন্দা চা শ্রমিক সুরেশ উড়াংয়ের স্ত্রী দৈবকী উড়াং ঘুমের মধ্যে মারা যান। পরে রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসা কর্মকর্তার নেতৃত্বে এক দল স্বাস্থ্যকর্মী মৃর্তিঙ্গা চা বাগানে গিয়ে ওই নারীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেটের ল্যাবে পাঠিয়েছিলেন। মঙ্গলবার সকালে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে।ওই প্রতিবেদনে তিনি করোনা 'নেগেটিভ' উল্লেখ করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, মঙ্গলবার সকালেই তাঁর কাছে ওই নারীর নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। ওই প্রতিবেদনে  তিনি করোনায় আক্রান্ত ছিলেন না বলে উল্লেখ করা হয়েছে।