সুনামগঞ্জে নার্স করোনা আক্রান্ত

সুনামগঞ্জের ধরমপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জ্যেষ্ঠ স্টাফ নার্স (২৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন এমএলএসএস (২৩) সহ এ ‍উপজেলায় পাঁচজন আক্রান্ত হন। এ উপজেলায় এখন করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ছয়জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকার আজ মঙ্গলবার প্রথম আলোকে বলেন, ১৪ দিন হোম আইসোলেশন পূর্ণ হওয়ায় এ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত দুজন সহ মোট ১৮ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য গতকাল সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে নতুন করে একজন নার্সের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর আক্রান্ত দুজনেরও ফলাফল পজিটিভ এসেছে। আগের পরীক্ষায় আক্রান্ত দুজনের নমুনা ১৪দিন পরও পজিটিভ আসায় আরও ২০দিন পূর্ণ হওয়ার পর আবার তাঁদের নমুনা নেওয়া হবে। আক্রান্ত ছয়জনই হোম আইসোলেশনে রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মুনতাসির হাসান প্রথম আলোকে বলেন, ' আমি নিয়মিত করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের খোঁজ খবর নিচ্ছি।আক্রান্ত পরিবারগুলোকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিকভাবে সহায়তা দেওয়ার কার্যক্রম অব্যাহত রয়েছে।'