ট্রাক্টর-ইজিবাইক সংঘর্ষে প্রাণ গেল গৃহবধূর

দিনাজপুরে ট্রাক্টরের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে লাভলী বেগম (৩৮) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ৯টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের আনন্দ সাগর খানকার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। লাভলী বেগম দিনাজপুর সদর উপজেলার শশরা ইউনিয়নের পরজপুর ঝেল্লাপাড়া গ্রা‌মের এনামুল হকের স্ত্রী।

 প্রত্যক্ষদর্শী ও পু‌লিশ সূ‌ত্রে জানা যায়,  লাভলী বেগম মঙ্গলবার রা‌তে দিনাজপুর শহরের বালুবা‌ড়ি এলাকায় মহিলা কলেজ মোড়ের এক আত্মীয়ের বা‌ড়ি থেকে ই‌জিবাইকে বাসায়  ফির‌ছি‌লেন। আনন্দ সাগর খানকার মোড় এলাকায় পৌঁছার পর পণ্যবাহী একটি  ট্রাক্টরের সঙ্গে ওই ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের যাত্রী লাভলী বেগম রাস্তায় ছিট‌কে পড়ে মাথায় আঘাত পান। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাঁকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

‌এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার প‌রিদর্শক (তদন্ত) বজলুর র‌শিদ জানান,  ট্রাক্টর‌টি‌কে আটক করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় লাভলী বেগমের প‌রিবারের  আপ‌ত্তি না থাকায় তাঁর লাশ ময়নাতদন্ত ছাড়াই তাঁদের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে।