মাগুরায় চিকিৎসক ও দুই ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মাগুরায় আরও চারজন করোনাভাইরাসে (কোভিড–১৯) আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে দুজন চিকিৎসক ও দুজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। মাগুরা সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা প্রথম আলোকে এই তথ্য দিয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মাগুরায় নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দুজন মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের চিকিৎসক এবং অপর দুজন শ্রীপুর উপজেলার দুটি ইউপির চেয়ারম্যান। বুধবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি থেকে তাঁদের নমুনা পরীক্ষার প্রতিবেদন জেলা স্বাস্থ্য বিভাগের কাছে পাঠানো হয়। ওই প্রতিবেদনে তাঁদের করোনা পজিটিভ উল্লেখ করা হয়।

মাগুরা সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা জানিয়েছেন, আক্রান্ত চারজনের মধ্যে কারোরই উল্লেখযোগ্য কোনো উপসর্গ নেই। তাঁরা  সুস্থ আছেন। সবাইকে নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। আর তাঁদের সংস্পর্শে আসা অন্য ব্যক্তিদের চিহ্নিত করে নমুনা সংগ্রহ করা হচ্ছে।

 সিভিল সার্জন কার্যালয় সূত্র জানা গেছে, নতুন চারজনসহ জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৯। এর মধ্যে চারজন পুলিশ সদস্য রয়েছেন। এ ছাড়া তিনজনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। আক্রান্ত বাকি সবাই সুস্থ থাকায় তাঁদের নিজ বাড়িতে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।