প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  ফাইল ছবি
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের সব মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রী আজ সোমবার সকালে রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডে মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) বসবাসরত শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য ফুল, ফল ও মিষ্টি পাঠান।

প্রধানমন্ত্রীর পক্ষে তাঁর সহকারী ব্যক্তিগত সচিব-২ গাজী হাফিজুর রহমান, প্রোটোকল অফিসার-২ এস এম খুরশীদ-উল-আলম এবং সহকারী প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই আলম সরকার সকালে এই উপহারসামগ্রী তাঁদের কাছে হস্তান্তর করেন।

প্রধানমন্ত্রীর কর্মকর্তারা সংক্ষিপ্ত বক্তব্যে কোভিড-১৯ মহামারি থেকে দেশবাসীকে রক্ষা ও এ সংকট থেকে আশু উত্তরণের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন। মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বক্তৃতায় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা এবং তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা প্রতিটি জাতীয় দিবস, বিশেষ করে স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পয়লা বৈশাখের মতো উৎসবগুলোতে তাঁদের স্মরণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তাঁরা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।