ঘুরতে বের হয়ে কিশোরের মৃত্যু

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এক কিশোরের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে মোটরসাইকেলের আরোহী আরও দুই কিশোর। আজ সোমবার বিকেলে সখীপুর পৌর শহরের কাঁচাবাজার এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ঈদ উপলক্সে ঘোরাঘুরি করতে ওই তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে বেরিয়েছিল।

নিহত কিশোর হলো সাদ্দাম হোসেন (১৬)। সে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের গড়গোবিন্দ এলাকার বাবুল মিয়ার ছেলে। আহত দুজন হলো একই এলাকার কাজী জহিরুলের ছেলে কাজী লিয়ন (১৬) ও আলহাজ শিকদারের ছেলে আদনান শিকদার (১৬)। তাঁরা সখীপুর পাইলট মডেল গভর্নমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পরিবার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে আজ বিকেলে তিন বন্ধু একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। ঘণ্টাখানেক এদিক-সেদিক ঘোরাঘুরির পর তারা সখীপুর-সালগ্রামপুর সড়কের কাঁচাবাজার এলাকায় পৌঁছায়। সেখানে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই চালক সাদ্দাম মারা যায়। অপর দুজন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

জানতে চাইলে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা শারমিন সেলিম জ্যোতি বলেন, মাথায় মারাত্মকভাবে আঘাত পাওয়ায় কাজী লিয়নকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আদনানকে এখানেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় কেউ মামলা করেননি।