কর্মকর্তার করোনা শনাক্ত, পূবালী ব্যাংকের পিরোজপুর শাখা লকডাউন

এক কর্মকর্তার করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর পূবালী ব্যাংকের পিরোজপুর শাখা লকডাউন করে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির আহমেদ শাখাটি লকডাউন করে দেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গত শনিবার ওই ব্যাংক কর্মকর্তা অসুস্থ বোধ করলে তাঁর নমুনা সংগ্রহ করা হয়। গতকাল সোমবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের করোনা পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে তাঁর করোনা পজিটিভ জানা যায়। রাতে তাঁর বাড়ি লকডাউন করা হয়। আজ ওই কর্মকর্তার কর্মস্থল পূবালী ব্যাংকের পিরোজপুর শাখা লকডাউন করে দেওয়া হয়। এ সময় লাল নিশান টানিয়ে দেওয়া হয়।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির আহমেদ বলেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ওই শাখার কার্যক্রম বন্ধ ঘোষণা করা হলো। আগামীকাল ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীর নমুনা সংগ্রহ করা হবে।

পিরোজপুরের সিভিল সার্জন মো. হাসনাত ইউসুফ জাকী বলেন, ওই ব্যক্তিকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হবে। আজ তাঁর পরিবারের চারজনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, এ পর্যন্ত জেলায় ৬২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একজন মারা গেছেন। সুস্থ হয়েছেন আটজন।