শাহজাদপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জের শাহজাদপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। উপজেলার কৈজুরী ইউনিয়নের গুদিবাড়ী গ্রামে মঙ্গলবার সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটেছে।

নিহত দুজন হলেন গুটিবাড়ী গ্রামের আবদুল মান্নানের ছেলে রিপন (২৮) ও আনছার মোল্লার ছেলে আশরাফুল (১৬)। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। আহতদের মধ্যে বাহারাম আলী, আবু সামা, আকতার হোসেন, সাহেব আলী, গাজী ও রাজুকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান প্রথম আলোকে জানান, উপজেলার গুদিবাড়ী গ্রামের স্থানীয় বাহারাম পক্ষ ও নাজিম পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। আজ সন্ধ্যার কিছু আগে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ওই একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।