ফেনীতে পুলিশসহ আরও চারজন করোনা শনাক্ত

ফেনীতে এক পুলিশ সদস্যসহ নতুন করে চারজন করোনায় সংক্রমিত হয়েছেন। আজ বুধবার দুপুরে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।

ফেনীর সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, জেলায় এখন মোট সংক্রমিত রোগী ৮১ জন। এর মধ্যে ৩৬ জন সুস্থ হয়েছেন। দুজনের মৃত্যু হয়েছে। অন্যরা হোম আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে সংক্রমিত চারজনের মধ্যে দুজন শহরের ডাক্তার পাড়ায় বসবাস করেন। তাঁদের একজন পুলিশ সদস্য ও একজন সাবেক বিমা কর্মী। অন্য দুজনের মধ্যে একজন ফেনী শহরের উকিলপাড়া এবং একজন সোনাগাজী উপজেলার বাসিন্দা।

সূত্র জানায়, গত ১৬ এপ্রিল ফেনী জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এরপর দেড় মাসে সংক্রমিত মানুষের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮১ জনে। এর মধ্যে সদর উপজেলায় ২৭ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভুঞার ১৪ জন, সোনাগাজীতে ১০ জন, পরশুরামে সাতজন ও ফুলগাজীতে পাঁচজন। অপর চারজন পার্শ্ববর্তী চট্টগ্রামের মিরসরাই্, কুমিল্লার চৌদ্দগ্রাম ও নোয়াখালীর সেনবাগের বাসিন্দা। তাঁরা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করান।