গাজীপুরে আরও ১১৫ জন করোনায় সংক্রমিত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গাজীপুরে বাড়ছে করোনায় সংক্রমিতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গাজীপুরে করোনাভাইরাসে সংক্রমিতের সংখ্যা দাঁড়াল ৯৬৪। আজ বুধবার সকালে গাজীপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে ওই তথ্য পাওয়া গেছে।

গাজীপুর সিভিল সার্জন মো. খাইরুজ্জামান প্রথম আলোকে জানান, গাজীপুরে নতুন করে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ১১৫ জন। তাঁদের মধ্যে গাজীপুর সদরে ৯৬ জন, কালিয়াকৈর উপজেলায় ৬ জন, কালীগঞ্জে ১ জন ও শ্রীপুরে ১২ জন।

এ নিয়ে গাজীপুরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৬৮। তার মধ্যে কালিয়াকৈর উপজেলায় ১০০ জন, কালীগঞ্জে ১২১, কাপাসিয়ায় ৮৬, শ্রীপুর উপজেলায় ৫৩ এবং গাজীপুর সদর উপজেলা ও সিটি করপোরেশন এলাকা মিলে ৬০৮ জন। করোনায় সংক্রমিত হয়ে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ৪ জন। সর্বশেষে গত রোববার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর পশ্চিম পাড়া এলাকার এক ব্যক্তি মারা যান। তাঁর বয়স ৫০ বছর। নতুন করে কেউ সুস্থ হননি। গত শনিবার পর্যন্ত সুস্থ হয়েছেন ২২৫ জন।

এ ব্যাপারে গাজীপুরের সিভিল সার্জন মো. খাইরুজ্জামান প্রথম আলোকে বলেন, গাজীপুর জেলায় গত ২৪ ঘণ্টায় ১৬৯ জনের নমুনা পরীক্ষা করে ১১৫ জনের করোনা পজিটিভ হয়েছে। আর গাজীপুর থেকে এ পর্যন্ত ৮ হাজার ৪৪৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে পজিটিভ হয়েছে ৯৬৮ জনের।