কুড়িগ্রামে নৌকাডুবিতে নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুড়িগ্রামের উলিপুরে ধরলা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। আজ বৃহস্পতিবার ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে নিখোঁজ চারজনের লাশ ধরলা নদী থেকে উদ্ধার করা হয়।


এই চারজন হলেন নুর ইসলাম ৫০, আমেনা বেগম (৬১), নুর ইসলাম (৫০) ও কামরুজ্জামান (৫৫)।


স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, গত মঙ্গলবার উলিপুর উপজেলার যমুনা রায়পাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে নাজমা খাতুন ও ধরলা নদী বিচ্ছিন্ন চর কলাকাটা নামানির চর এলাকার আলমগীর হোসেনের বিয়ে হয়। গতকাল বুধবার বরের বাড়ি থেকে দাওয়াত খেয়ে কনেপক্ষের ৪৫ থেকে ৫০ জন নৌকায় করে বাড়ির ফেরার সময় ঝড়ের কবলে পড়েন। ধরলা নদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় বেশির ভাগ যাত্রী সাঁতরে কিনারায় ফিরতে পারলেও কনের বাবা নুর ইসলামসহ চারজন নিখোঁজ হন।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু তালেব বলেন, দুর্ঘটনার পরপরই উলিপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। কুড়িগ্রামে কোনো ডুবুরি না থাকায় বৈরি আবহাওয়ায় উদ্ধারকাজ শুরু করা যায়নি। পরে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। আজ সকালে ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে।


উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন এ খবরের সত্যতা নিশ্চিত করেন।


কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক মনোরঞ্জন সরকার বলেন, আজ সকাল থেকে রংপুর ও কুড়িগ্রামের ৩টি ডুবুরি দল অভিযান চালিয়ে নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করে।