মাদারীপুরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

মাদারীপুরে জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা নিয়ে তাজমুল হোসেন (৪০) নামের এক যুবক মারা গেছেন। আজ শুক্রবার সকালে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

তাজমুল সদর উপজেলার দুর্গাবর্দী এলাকার হাবিবুর রহমান চৌকিদারের ছেলে। সম্প্রতি তিনি ঢাকা থেকে এলাকায় এসে অসুস্থ হয়ে পড়েন।

সদর হাসপাতাল সূত্র জানায়, গত বুধবার করোনার উপসর্গ জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন তাজমুল। তাঁর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাত থেকে তাঁর শ্বাসকষ্ট বাড়তে থাকে। সকালে তিনি মারা যান।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইকরাম হোসেন বলেন, তাজমুল দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তাঁর শ্বাসকষ্টের সমস্যা ছিল। ঢাকা থেকে আসার পর তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে বুধবার হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় স্বাস্থ্যবিধি মেনে তাঁর দাফনের কাজ সম্পন্ন করা হবে।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা অখিল সরকার বলেন, তাজমুল জ্বর নিয়ে ভর্তি হন। পরে তাঁর গলাব্যথা ও শ্বাসকষ্ট বাড়তে থাকে। রাতে তিনি ভালোই ছিলেন। ভোরে তাঁর অবস্থা খারাপ হতে থাকে। সকাল আটটার দিকে তিনি মারা যান। তাঁর করোনা পরীক্ষার ফলাফল এখনো পাওয়া যায়নি। কাল বা পরশু পাওয়া যাবে।

মাদারীপুর সিভিল সার্জনের গাড়ির চালকের নিকটাত্মীয় তাজমুল। তিনি সম্প্রতি ঢাকার যাত্রাবাড়ী থেকে এলাকায় আসেন।