সুনামগঞ্জে নতুন আক্রান্ত ৯ জনের ৫ জনই র‍্যাব সদস্য

করোনাভাইরাস। প্রতীকী ছবি
করোনাভাইরাস। প্রতীকী ছবি

সুনামগঞ্জে নতুন করে আরও ৯ জন কোভিড-১৯–এ আক্রান্ত হয়েছেন। এর মধ্যে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নেরই (র‌্যাব) ৫ সদস্য রয়েছেন। জেলায় এ নিয়ে আক্রান্ত হলেন ১৭৪ জন।
এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জেলা সিভিল সার্জন মোহাম্মদ শামস উদ্দিন জানান, সুনামগঞ্জে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৭৪ জন। মারা গেছেন একজন। সুস্থ হয়েছেন ৬১ জন। আক্রান্ত ব্যক্তিদের অনেকেরই করোনাভাইরাস সংক্রমণের উপসর্গ নেই। এর মধ্যে যাঁদের হাসপাতালের করোনোভাইরাস আইসোলেশন ওয়ার্ডে আনা দরকার, তাঁদের আনা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সুনামগঞ্জে নতুন করে আক্রান্ত হওয়া ৯ জনের মধ্যে ৫ র‌্যাব সদস্য ছাড়া সদর উপজেলা, ছাতক, জগন্নাথপুর ও দোয়ারাবাজার উপজেলার একজন করে রয়েছেন। মোট আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৫ জন চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের কর্মী আছেন ২৬ জন, পুলিশ সদস্য ২৬ জন এবং র‌্যাব সদস্য ২১ জন। আক্রান্ত পুলিশ সদস্যরা পুলিশ হাসপাতালে আইসোলেশনে আছেন। র‌্যাব সদস্যরা আছেন তাঁদের জোনাল হাসপাতালে।

সুনামগঞ্জে গত ১২ এপ্রিল প্রথম কোভিড–১৯–এ আক্রান্ত রোগী শনাক্ত হয়। গতকাল সোমবার পর্যন্ত ৩ হাজার ৩৫৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে ফলাফল জানা গেছে ২ হাজার ৮০৩ জনের।