পিরোজপুরে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন রোগীর মৃত্যু

পিরোজপুর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে করোনাভাইরাস সংক্রমণের উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন এক রোগীর (৮০) মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোরে তিনি মারা যান। মৃত্যুর পর তাঁর করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার একটি গ্রামের বাসিন্দা ওই বৃদ্ধ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। এরপর তাঁকে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। বুধবার সকাল ছয়টার দিকে তিনি মারা যান। মৃত্যুর পর তাঁর করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। স্বাস্থ্যবিধি মেনে তাঁকে দুপুরে দাফন করা হয়। গত শুক্র ও রোববার পিরোজপুর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন আরও দুই ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা যান।

সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানায়, এ পর্যন্ত জেলায় ৭৮ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ২ জন মারা গেছেন। সুস্থ হয়েছেন ১০ জন।

পিরোজপুরের সিভিল সার্জন মো. হাসনাত ইউসুফ জাকী বলেন, মঙ্গলবার রাতে করোনাভাইরাসের উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ওই ব্যক্তি হাসপাতালে এলে তাঁকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। বুধবার ভোরে তিনি মারা যান।