রূপগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে কাভার্ড ভ্যান চালক নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আশিকুর রহমান (৩৫)নামে এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-বাইপাস সড়কের উপজেলার নলপাথর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আশিকুর রহমান গাইবান্ধার সাঘাটা উপজেলার কাঠুর এলাকার আব্দুল বারী বেপারীর ছেলে। তিনি রূপগঞ্জ উপজেলার আউখাবো এলাকায় অবস্থিত ওয়ান পোলার নামক একটি পোশাক কারখানার কাভার্ড ভ্যানের চালক হিসেবে কর্মরত ছিলেন। খুনের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুই ব্যক্তিকে আটক করেছে।

রূপগঞ্জ থানার ভোলাব তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে পোশাক কারখানার কাপড় বোঝাই কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-অ-১১-৫০৪৯) রূপগঞ্জের আউখাবো এলাকার এ ওয়ান পোলার নামের কারখানাটির উদ্দেশে রওনা হয়। রাত দেড়টার দিকে উপজেলার ঢাকা-বাইপাস সড়কের কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকায় পৌঁছালে একদল ছিনতাইকারী গাড়ির গতিরোধ করে। তারা কাপড়বোঝাই গাড়িটি ছিনিয়ে নেওয়ায় চেষ্টা করলে চালক আশিকুর বাধা দেন। তখন ছিনতাইকারীরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাঁকে গুরুতর জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে আহত চালক ও কাপড় বোঝাই কাভার্ড ভ্যান রেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় আশিকুরকে উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।এ ঘটনায় জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন।