নোয়াখালীতে ৯ পুলিশসহ আরও ৫২ জনের করোনা শনাক্ত

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় ৯ পুলিশ সদস্যসহ আরও ৫২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। পাশাপাশি করোনায় আক্রান্ত এক রোগী গতকাল বুধবার রাতে মারা গেছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা সিভিল সার্জনের কার্যালয় এবং বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮৮০। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ৮৭ জন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার দাশ প্রথম আলোকে বলেন, নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে বেগমগঞ্জ থানার নয়জন পুলিশ সদস্য রয়েছেন। এ ছাড়া আছেন চৌমুহনী পৌরসভার একটি বাড়ির নারী-শিশুসহ ১০ জন। তিনি বলেন, আক্রান্ত পুলিশ সদস্যদের জেলা সদরের কোভিড-১৯ হাসপাতালে পাঠানো হবে।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গতকাল রাতে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে করোনায় সংক্রমিত এক ব্যক্তি (৬২) নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় মারা গেছেন। আজ সকালে বিশেষ ব্যবস্থায় তাঁকে দাফন করা হয়েছে। গত মঙ্গলবার তাঁর করোনা শনাক্ত হয়েছিল।

নতুন শনাক্ত হওয়া ৫২ জনসহ জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮৮০। এর মধ্যে বেগমগঞ্জ উপজেলায় ৪২২ জন, সদর উপজেলায় ১৯৭ জন, চাটখিলে ৫৫ জন, সোনাইমুড়ীতে ৪৭ জন, সেনবাগে ৫৬ জন, কবিরহাটে ৬৮ জন, সুবর্ণচরে ২১ জন, কোম্পানীগঞ্জে ৮ জন ও হাতিয়া উপজেলায় ৬ জন।