ট্রাকের পেছনে অপর ট্রাকের ধাক্কা, নিহত ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় একজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। এ ছাড়া পৃথক আরেকটি দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন। শনিবার উপজেলা শহরের বকচর ও বালুয়া বাজার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস সূত্র জানায়, প্রথম দুর্ঘটনাটি উপজেলার বালুয়া বাজার এলাকায় ঘটে। ঢাকা থেকে রংপুরগামী একটি ট্রাকের পেছনে অপর একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকটির কেবিন দুমড়ে মুচড়ে যায়। এতে কেবিনে থাকা চারজনই আটকা পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে উপস্থিত হয়ে আটকা পড়া চারজনকে আহত অবস্থায় উদ্ধার। তাঁদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্য দুর্ঘটনাটি ঘটে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকায়। সেখানেও একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকে থাকা ৩ যাত্রী গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে আহত এক ব্যক্তি মারা যান।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মতিউর রহমান জানান, নিহত ব্যক্তির নাম মোজাফ্ফর হোসেন (৪২)। তিনি দিনাজপুর জেলার বাংলাহিলি এলাকার বাসিন্দা।