সন্তানকে নিয়ে সড়কে ছিটকে পড়ে মা নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বেশ কয়েকদিন ধরে আট মাসের সন্তান আবদুর রহমান অসুস্থ। তার চিকিৎসার জন্য বাবা-মা মোটরসাইকেলে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। পথে ছেলেকে নিয়ে মা রুনা বেগম (২৮) মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়েন। এ সময় ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি। আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


রুনা বেগমের স্বামী আমির হোসেন দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি বলেন, ছেলেকে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানোর জন্য ভোরে মোটরসাইকেলে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। সকাল সাড়ে ৭টার দিকে পটুয়াখালীর জিরো পয়েন্টের চৌরাস্তা অতিক্রম করছিলেন। এ সময় দুই দিক থেকে দুটি ট্রাক আসছিল। সাইড হতে গিয়ে মোটরসাইকেলের পেছনের চাকা সড়কের পাশে ভাঙা অংশে পড়ে। এ সময় মোটরসাইকেলের পেছনে বসে থাকা তাঁর স্ত্রী সন্তানসহ সড়কে ছিটকে পড়েন। সিমেন্টবোঝাই একটি ট্রাক এ সময় তাঁর স্ত্রীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে ছেলে অক্ষত আছে বলে তিনি জানান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও সহকারী পলাতক। রুনা বেগমের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।