নারী ক্রিকেটারকে হয়রানির প্রতিবাদ করে মার খেলেন তিন যুবক

চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা সদর উপজেলায় তিন বখাটের বিরুদ্ধে এক নারী ক্রিকেটারকে হয়রানি ও মারধরের অভিযোগ উঠেছে। প্রতিবাদ করতে গিয়ে উল্টো তিন যুবক বখাটেদের হামলার শিকার হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার মাখালডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটেছে।


ওই নারী ক্রিকেটার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) শিক্ষার্থী ও চুয়াডাঙ্গা জেলা দলের সদস্য। ওই নারী ক্রিকেটারের বাড়ি অন্য গ্রামে হলেও আহত যুবকদের বাড়ি মাখালডাঙ্গা গ্রামে।


এ ঘটনায় ওই মেয়ের মামা বাদী হয়ে গতকাল রাতে তিন বখাটেসহ চারজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চুয়াডাঙ্গা সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। তবে আজ রোববার সকাল পর্যন্ত কেউ আটক হননি।


থানায় যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তাঁরা হলেন দীননাথপুর বটতলা পাড়ার শাওন হোসেন, ইউনুস আলী, আব্দুর রহিম ও মহিদুল ইসলাম।


স্থানীয় ইউপি সদস্য মাখালডাঙ্গা গ্রামের আশাবুল হক ঠাণ্ডু বলেন, গতকাল সন্ধ্যার দিকে সাইকেল চালিয়ে ওই নারী ক্রিকেটার গ্রামের বাড়িতে ফিরছিলেন। মাখালডাঙ্গায় পৌঁছালে তিন বখাটে শাওন, ইউনুস ও রহিম তাঁকে হয়রানি করেন। মেয়েটি এক বখাটের গালে চড় দিলে তিনজন মিলে মেয়েটিকে মারধর করেন। এ সময় মাখালডাঙ্গা গ্রামের তরিকুল ইসলাম, আসিব হোসেন ও ইসরাফিল হোসেন নামের তিন যুবক মেয়েটিকে হয়রানির প্রতিবাদ করেন। বখাটেরা তখন তাদের মারধর করেন। একপর্যায়ে শাওনের বাবা মহিদুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হন এবং ছেলেদের পক্ষ নিয়ে প্রতিবাদকারী যুবকদের লাঠি দিয়ে মারধর করেন।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। এজাহারভুক্ত আসামিদের ধরতে অভিযান চলছে।