নদে নেমে ছাত্রের মৃত্যু, আরেকজন নিখোঁজ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে বংশাই নদে গোসল করতে নেমে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আরও এক ছাত্র নিখোঁজ রয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার সংগ্রামপুর ইউনিয়নে আংগারখোলা (নতুন সেতু) এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, বেলা একটার দিকে ছোনখোলা গ্রামের আবদুল বাছেদের ছেলে আবদুল্লাহ আল নোমান (২২) ও একই গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে মো. ফারুক খান (২০) কয়েকজন বন্ধুর সঙ্গে আংগারখোলা (নতুন সেতু) এলাকায় বংশাই নদে গোসল করতে যান। নোমান ও ফারুক সাঁতার না জানায় নদের কম পানিতে গোসল করতে থাকেন। একসময় পানির স্রোত তাঁদের ভাসিয়ে নিয়ে যায়। স্থানীয়রা বিষয়টি উপজেলা প্রশাসনকে জানান। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছায়। ডুবুরিরা আবদুল্লাহ আল নোমানের লাশ উদ্ধার করেছেন।

সন্ধানপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবদুল বাছেদ আকন্দ জানান, নিখোঁজ ফারুক খান তাঁদের শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেন। আর আবদুল্লাহ আল নোমান করটিয়া সরকারি সাদত কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সম্মান শ্রেণিতে পড়তেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার জানান, আবদুল্লাহ আল নোমানের লাশ উদ্ধার করা হয়েছে কিন্তু ফারুক খান এখনো নিখোঁজ আছেন।