ব্যবসায়ীকে পিটিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এক ইটভাটার ব্যবসায়ীকে মারধর করে পৌনে দুই লাখ টাকাসহ একটি মোটরসাইকেল ছিনতাই করার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈসাইর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে আহত ব্যবসায়ীর বাবা সাহাজউদ্দিন বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

ওই লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, সোমবার রাতে উপজেলার খৈসাইর এলাকায় ‘মেসার্স আল্লাহর দান ব্রিকস’ নামের ইটভাটার অংশীদার ও ইট ব্যবসায়ী মো. হারিজুল পার্শ্ববর্তী কালীগঞ্জ থেকে ইট বিক্রির ১ লাখ ৭৩ হাজার টাকা নিয়ে মোটরসাইকেলে (ঢাকা মেট্রো-ল-২৬-৪০৬৬) করে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে আটটার দিকে খৈসাইর এলাকার গ্লোগা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সামনে পাকা রাস্তায় পূর্বশত্রুতার জের ধরে একই এলাকার প্রতিপক্ষের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা ব্যবসায়ী হারিজুলকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় হারিজুলের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা ব্যাগে থাকা ইট বিক্রির ১ লাখ ৭৩ হাজার টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আহত অবস্থায় আশপাশের লোকজন হারিজুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেন। এ ঘটনায় আজ আহত ব্যবসায়ীর বাবা সাহাজউদ্দিন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ‘এই ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’